wifi

Wifi Speed Control! পাসওয়ার্ড না জেনেও কানেক্ট করা অন্যের Wifi এর গতি নিয়ন্ত্রণ করুন!

by admin
163 views

এই তথ্য প্রযুক্তির যুগে Data, wifi ব্যবহারের বিকল্প নেই। আমরা আমাদের নানান কাজে প্রতিনিয়ত wifi বা Data ব্যবহার করার মাধ্যমে আমাদের দৈনান্দিন চাহিদা মিটাচ্ছি। কিন্তু আপনি যখন ইন্টারনেট ব্যবহার করবেন তখন কেইবা চায়না তার ব্যবহারের গতি ভালো থাকুক। অনেক সময় আমরা জরুরি প্রয়োজনে ঠিক মতো গতি পাইনা অতিরিক্ত মানুষ এটি ব্যবহারের ফলে। তাই আজ আপনাদের একটি ছোট টিপস দিবো কিভাবে অন্যের Wifi Hacking করে এর নিয়ন্ত্রণ করে আপনি আপনার কাজ ভালোভাবে করতে পারবেন।

যা দরকার, তা হলো ছোট একটি এপস। সবথেকে অাকর্ষণীয় ব্যাপার হলো কোনো প্রকার রুট ছাড়াই আপনি এটি ব্যবহার করতে পারবেন। অনেক Wifi Hacking এপস আছে যেগুলো আপনি মোবাইল রুট করা ছাড়া ব্যবহার করতে পারবেন না।

শুরুতেই আপনাদের বলে নিই দয়া করে কেউ এটি অপব্যবহার করবেন না। আপনার একান্ত প্রয়োজন ছাড়া মজার উদ্দেশ্যে এটি না ব্যবহার করার জন্য অনুরোধ করা হলো।

এপসটির লিংক আমি পোস্টের শেষেই শেয়ার করলাম।

লিংক থেকে ডাউনলোড করার পরে এপসটি ইন্সটল করে ওপেন করে নিবেন।

তারপর এপস কিছুসময় নিয়ে দেখেন ঠিক কিছু বুঝতে পারেন কিনা।

তারপর নিচের ছবির মতো দেখবেন যে আপনি wifi এর কানেক্ট করলেন সেটা আওতায় কতোজন অন্তভুক্ত।

Wifi

তারপর দেখবেন যাদের কানেক্ট করা তাদের IP Address সহ মোবাইলের নাম দেওয়া আছে। আপনি চাইলে এই বক্স গুলো তে ইউজারদের নাম লিখে রাখতে পারবেন। কারণ সবার তো আর নাম মনে রাখা সম্ভব না। আপনি চাইলে এখানে নাম এড করতে পারেন।

আসল কাজ, এবার আপনি যাদের wifi নিয়ন্ত্রণ করতে চান তারটা সিলেক্ট করবেন, করার পরে ডিফেন্ডার আসবে।

wifi

এরপর আপনি ছবির মতো করে ভলিয়ম দেখতে পাবেন। ভলিয়ম টা আপনি টেনে বাড়াতে কমাতে পারেন। আপনি যতটুকু ইচ্ছা ততোটুকু ভলিয়ম দিবেন। একবারে শূন্যও করে দিতে পারবেন। এতে করে ইউজার আর কোনো গতিই পাবে না।

এভাবে আপনি যতজন কে ইচ্ছা করতে পারবেন। এভাবে আপনি অন্যান্য ইউজারদের গতি উঠিয়ে নামিয়ে নিয়ন্ত্রণ করতে পারবেন।

আপনি চাইলে এখানে আরেকটা সুযোগ নিতে পারবেন। এই ধরুন, আপনি অন্যান্য ইউজার একবারে না কমিয়ে সামান্য ভলিয়ম রাখতে পারেন। কারণ বর্তমানে স্মার্ট মোবাইল গুলোতে Wifi কানেকশন লস বেশি থাকলে নোটিফিকেশন চলে আসে। এতে করে যারা বুঝার তারা সহজেই বুঝে ফেলবে।

কিন্তু যদি ভলিয়ম একটু রেখে দেন তখন অন্যান্য ইউকাররা বুঝে নিবে ইন্টারনেট স্লো কাজ করছে। আর আপনি ঠিকই পর্যাপ্ত গতি লুপে নিতে পারবেন।

এপসটির ডাউনলোড লিংক এখানে

আজ এই পর্যন্তই। আপনাদের জন্য IT Protidin এর পক্ষ থেকে এখন থেকে অনেক ইন্টারেস্টিং হ্যাকিং টিপ আসতেছে।
তাই IT Proridin এর সাথেই থাকুন। নিয়মিত ভিজিট করুন।

Related Posts

1 comment

Tamanna April 16, 2020 - 5:26 pm

জেনে উপকৃত হলাম ভাইয়া😍

Reply

Leave a Comment