মেসি-নেইমার

আজ রাতে দেখা মিলবে না মেসি-নেইমারের, বাড়লো অপেক্ষা

by admin
160 views

ফুটবল প্রেমীদের কাছে খুবই পরিচিতি দুটি মুখ হচ্ছে মেসি এবং নেইমার। সেই মেসি-নেইমার ই যখন একই টিমে যোগ দিল এ যেন এক স্বপ্নের মত হয়ে দাঁড়িয়েছে সমস্ত ফুটবল প্রেমীদের কাছে। সারা পৃথিবী জুড়ে মেসি-নেইমার ভক্তদের মাঝে তৈরি হয়েছে কৌতুহল এবং উদ্দীপনা। অপেক্ষার প্রহর কখন ঘনিয়ে আসবে কখন ভক্তদের প্রিয় মুখ আসবে একসাথে টেলিভিশনের পর্দায়।

এইদিকে রাত ১টায় মাঠে নামছে লিওনেল মেসির পিএসজি এবং লিগ১ এর আরেক দল Brest, কিন্তু এবারও নামা হলো না ফুটবলের এই দুই আর্কষণ। বাড়লো আক্ষেপ! যদিও মেসিকে বরাবরই প্রথমদিন থেকেই পিএসজির ট্রেনিংয়ে দেখা গিয়েছে।

অবশেষে অভিভাবকদের চিন্তার অবসান ঘটিয়ে বন্ধ হতে যাচ্ছে Free Fire এবং Pubg!

কোপা আমেরিকা শেষে বার্সেলোনায় ফিরেছিলেন মেসি কিন্তু বার্সেলোনায় বিচ্ছেদের পরে যোগ দিলেন পিএসজিতে। লিওনেল মেসিকে পিএসজি দলে টেনেছে বিনা মূল্যে। বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ায় মেসিকে নিতে এক পয়সাও খরচ করতে হয়নি পিএসজিকে। প্রাথমিকভাবে শোনা গিয়েছিল, চুক্তি করার জন্য ২ কোটি ৫০ ইউরো বোনাস নিয়েছেন মেসি। কিন্তু ফ্রান্সের সবচেয়ে বিশ্বস্ত দুটি পত্রিকা জানিয়েছে, সেটি মিথ্যা। মাসিক বেতন মেসিকে দিতে হচ্ছে ৪১ মিলিয়ন ডলার পিএসজির।

এ আসর ছিল একদিকে বার্সেলোনায় ফ্যানদের জন্য খুবই হৃদয়বিদারক কারন খেলার মাঠে তাদের প্রিয় জার্সি নাম্বার ১০ এ থাকা মেসিকে আর দেখতে পাবে না। অন্যদিকে এ আসর খুব চরম উত্তেজনাজনক হতে চলেছে কারন বর্তমানে ফুটবল ইতিহাসে সবচেয়ে রোমাঞ্চকর দুইজন প্লেয়ার খেলতে চলেছে একই দলে যা নিয়ে জমে উঠেছে মন্তব্যের ঢেউ দর্শকদের মনে। কিন্তু এরইমাঝে শুক্রবার রাত ১টায় লিগে ব্রেস্টের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। সবার মনে সৃষ্টি হচ্ছে হাজারও জল্পনা-কল্পনা পিএসজির জার্সিতে কখন অভিষেক হচ্ছে মেসির কিন্তু ব্রেস্টের বিপক্ষে মেসি এবং নেইমারকে দলে রাখছেন না পিএসজির কোচ মাউরিচিও পচেত্তিনো। মেসি এবং নেইমার থাকছেনা মূলত ফিটনেস জনিত কারনে।

তবে সব থেকে বড় গুন্জন শুনা যাচ্ছে ২৯ শে আগষ্ট দিবাগত রাত ১২:৩০ মিনিটে PSG এর হয়ে মাঠে নামবে মেসি। ফরাসি লীগের আরেক ক্লাব Reims এর মেসির অভিষেক হওয়ার খবরটি এখন পর্যন্ত সবথেকে বেশি শক্তিশালী। মেসি ভক্তদের অপেক্ষার প্রহর শেষ হবে ২৯ শে আগষ্ট, দেখা যাবে ফুটবলের অন্যতম শ্রেষ্ঠ প্লেয়ারকে প্যারিসের জার্সি গায়ে।

IT Protidin এর সাথেই থাকুন।

Related Posts

Leave a Comment